ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে ১১ শিক্ষার্থী পচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক


Published: 2018-06-09 02:32:52 BdST, Updated: 2018-08-17 09:06:48 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদভুক্ত ১১ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০১৭ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য সারাদেশব্যপী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫৯ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। যেখানে ঢাবির বিভিন্ন অনুষদভুক্ত ১১ শিক্ষার্থীর নাম রয়েছে।

তারা হলেন, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজের উম্মে সুমাইয়া (সিজিপিএ ৩.৯৮), গণিতের মো. শরিফ হোসেন (সিজিপিএ-৩.৯৭), আইনের নাসরিন আকতার (সিজিপিএ-৩.৫৪), বিজনেজ এডমিনিস্ট্রেশন ইন ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমের রাশেদা আকতার রুপা (সিজিপিএ-৩.৯২), লোক প্রশাসনের শাহ মো. আজিমুল এহসান (সিজিপিএ-৩.৯৬), ফার্মেসির পৌষালী সাহা (সিজিপিএ-৩.৯৭),
জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজির মো. মাহমুদুল হাসান আকাশ (সিজিপিএ-৩.৯৯), জিওলজির তামান্না মেহেরান সীমা (সিজিপিএ-৩.৭৬)।

এছাড়া Electrical & Electronic Engineering এ মো. সামিউল ইসলাম, Oriental Arts এর হরিন্দ্র নাথ রায় এবং Medicine and Surgery তে মাইশা সামিহা।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।