একটি গানেই ভাইরাল কলেজছাত্রী টুম্পা! (ভিডিও)


Published: 2018-06-09 01:50:11 BdST, Updated: 2018-08-17 09:06:40 BdST

শোবিজ লাইভ : মাত্র একটি গান গেয়েই ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছেন কলেজছাত্রী টুম্পা খান সুমি। তার গল্পটি যেন আমির খানের সিক্রেট সুপারস্টার ছবির ট্রেইলার। অসাধারণ গায়কিতে টুম্পা এখন ভাইরাল দুনিয়ার সুপার ক্রেজ। অপরাধী গানের টুম্পা ভার্সন তাকে রীতিমতো তারকা বানিয়ে দিয়েছে। ইউটিউবে প্রতিদিনই অসংখ্য ভিউয়ার আর সংগীত প্রেমিদের ভালোবাসায় ভাসছেন এই কলেজছাত্রী।

গায়কিতে আধুনিকের সঙ্গে ফোকের মিশেলে অন্যরকম মাদকতা দিয়েছেন টুম্পা। সেই মাদকতায় লাখো স্রোতা উন্মাদনায় ভাসছে। ২৬ মে ইউটিইব চ্যানেলে নিজের গাওয়া গান আপলোড করেন টুম্পা। এরপরেই বাজিমাত। তার ওই ভিডিওটি এখন পর্যন্ত ৪৭ লাখেরও বেশি স্রোতা ক্লিক করেছেন ইউটিউবে। রীতিমতো তিনি এখন তারকা বনে গিয়েছেন।

জানালেন, ইন্টারমিডিয়েট পরীক্ষার পর তিনি গিটার হাতে নিয়েছেন। মাঝে মাঝেই তিনি ইউটিউবে গান আপলোড করেন। কিন্তু অপরাধী গানটি আপলোড করার পর এটি ভাইরাল হয়ে যায়।

ভিডিও : 

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।