বন্ধুর বাড়িতে লাশ হল ইংলিশ মিডিয়াম ছাত্র


Published: 2018-06-08 21:43:17 BdST, Updated: 2018-10-20 19:38:31 BdST

টাঙ্গাইল লাইভ : নাগরপুরে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে প্রাণ গেছে ইংলিশ মিডিয়ামের এক ছাত্রের। নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়েছে সে। ঘটনাটি ঘটেছে শুক্রবার প্রত্যন্ত চরাঞ্চল দপ্তিয়র ইউনিয়নের ফয়েজপুর গ্রামে। এ ঘটনায় ফয়েজপুর গ্রামের ওই বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে উঠে। নিহত ওই শিক্ষার্থীর নাম ফুয়াদ দিশান (১৭)। তিনি ঢাকার কলাবাগানের লেক সার্কাস রোডের মো. ফজলুর রহমান সেলিমের ছেলে ও ইংলিশ মিডিয়াম স্কুলের মেধাবী ছাত্র।

দপ্তিয়র ইউপি চেয়ারম্যান এম ফিরোজ সিদ্দিকী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঢাকার কলাবাগান লেক সার্কাস রোডের মো. ফজলুর রহমান সেলিমের একমাত্র ছেলে ফুয়াদ দিশান তার বন্ধু ফয়েজপুর গ্রামের আশরাফ খন্দকারের ছেলে এটিএম আজরাব খন্দকারের সাথে শুক্রবার সকালে ওই গ্রামে বেড়াতে আসে। সকাল ১১টার দিকে যমুনা নদীতে (শাখা নদী) ৪ বন্ধু মিলে গোসল করতে নামে। একপর্যায়ে সাঁতার না জানা ফুয়াদ পানির স্রোতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে নাগরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর একটি ডুবুরি দল স্থানীয় লোকজনের সহায়তায় দীর্ঘ ৫ ঘন্টা চেষ্টার পর বিকেলে ফুয়াদকে উদ্ধার করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।