প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর আপত্তিকর ছবি ফেইসবুকে!


Published: 2018-06-07 02:22:41 BdST, Updated: 2018-08-17 09:06:32 BdST

গাজীপুর লাইভ : আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় এক ছাত্রীর ছবি ফেইসবুকে ছড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর নামে ফেইক আইডি খুলে তার ছবি ছড়িয়ে দেয়া হয়েছে। ওই অভিযোগে এক কিবরিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি কালিয়াকৈর পৌরসভার সফিপুর রাখালিয়াচালা এলাকার। এঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতার কিবরিয়া কালিয়াকৈর উপজেলার সফিপুর রাখালিয়াচালা এলাকার জলিল সরকারের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার ওই ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার জলিল সরকারের ছেলে কিবরিয়া যৌন হয়রানিসহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে নানা ভয়ভীতি দেখানো। এতেও রাজি না হওয়ায় কিবরিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ফেইক আইডি খুলে ওই ছাত্রীর আপত্তিরকর ছবিসহ নানা খারাপ কথা লিখে পোষ্ট করে।

এঘটনায় বুধবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কিবরিয়াকে আসামি করে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। ওসি রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ০৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।