কোটা সংস্কার, শীর্ষ নেতাদের হুমকির অডিও ভাইরাল!


Published: 2018-05-21 13:31:54 BdST, Updated: 2018-08-18 04:22:15 BdST

লাইভ প্রতিবেদক : কোটা সংস্কার আন্দোলনের দুই যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর এবং রাশেদ খানকে হুমকি দেয়ার অডিও ফাঁস হয়ে গেছে। বিশেষ করে ছাত্রলীগ নেতার সঙ্গে নুরুল হক নুরের মোবাইলে কেথোপকথন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। এনিয়ে নিন্দার ঝড় উঠেছে।

ওই অডিওতে শোনা যায় ছাত্রলীগ নেতা বাপ্পী নুরুল হককে মোবাইলে হুমকি দিচ্ছেন। অন্যদিকে নুরুল হক ভয় নয় সাবলীল ভাষায় কথা বলছেন। একপর্যায়ে হুমকি দিতে দিতে ওই ছাত্রলীগ নেতা দলবল নিয়ে ঢাবির হলে নুরুল হকের কক্ষে চলে আসে। এসময় সেখানে কোটা সংস্কার আন্দোলনের অন্য নেতারাও চিলেন। এসময় তাদের গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয়। মধ্যরাতে ছাত্রলীগের সদ্য-বিদায়ী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইমতিয়াজ বুলবুল বাপ্পী নুরুল হক নুর ও রাশেদ খানকে গুলি করে হত্যার হুমকি দেন। এ সময় তার সঙ্গে ছিলেন হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানীসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা।

ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।