জাবির হলকক্ষে মৌমাছি, শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ নেতা!


Published: 2018-04-24 08:59:49 BdST, Updated: 2018-10-18 03:19:19 BdST

জাবি লাইভ : হলের কক্ষে মৌমাছি ঢুকে যাওয়া নিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রকে বেদম পিটিয়েছে শাখা ছাত্রলীগ নেতা। ঘটনা প্রকাশিত যাতে না হয় সেজন্য তাকে হুমকি ধমকি দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হলের ১০৬ নম্বর কক্ষে ওই ঘটনা ঘটেছে। অভিযুক্ত জার্মান আলী প্রিন্স বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের ৪২ তম ব্যাচের শিক্ষার্থী ও ছাত্রলীগের আসন্ন হল কমিটিতে সভাপতি প্রার্থী। মারধরের শিকার সারওয়ার হোসেন রিপন (পদার্থ বিজ্ঞান-৪৪) এ বিষয়ে প্রশাসনের কাছে মৌখিক অভিযোগ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হলের সামনের গাছ থেকে মৌমাছির চাক থেকে মধুর সংগ্রহ কালে সোমবার রুমের এ ব্লকের ১০৬ নং কক্ষে মৌমাছি ঢুকে পড়ে। ওই কক্ষে প্রিন্স এসে মৌমাছির ডিম আছে কি না জানাতে চায়। এ সময় সে ওই রুমের আবাসিক ছাত্র রিপনকে রুমের জানালা বন্ধ করতে বলে। কিন্তু রুমে আগে থেকেই মৌমাছি প্রবেশ করায় রিপন আবার জানালা খুলে দিলে প্রিন্সের সাথে বাকবিতণ্ডা হয়। এরপর প্রিন্স রুমের অন্যদের কাছে রিপন রাজনীতি করে কি না জানাতে চায়। রিপন রাজনীতির সাথে জড়িত নয় জানতে পারে পিন্স পুনরায় রিপনের রুমে প্রবেশ করে তাকে উপর্যুপরি মারধর করে ও তলপেটে লাথি মারে। এছাড়া এ বিষয়ে বাড়াবাড়ি করলে রিপনকে খারাপ পরিস্থিতির সম্মুখিন হতে হবে বলেও প্রিন্স ও তার বন্ধু সৌমিক, কৌশিক ও হাবিব প্রমুখ মিলে হুমকি দিয়েছে।

মারধরের শিকার রিপন বলেন, ‘রুম থেকে মৌমাছি বের করার জন্য জানালা খুলে দেওয়ায় সে আমাকে গালিগালাজ করতে থাকে। এ সময় সে আমাকে ‘কুত্তার বাচ্ছা’ বলে গালি দেয়। কিন্তু গালমন্দ নিষেধ করায় সে রাজনৈতিক প্রভাব খাটিয়ে বিনা কারণে আমাকে মারধর করেছে।

এ বিষয়ে অভিযুক্ত প্রিন্স বলেন, রিপন আর আমার মধ্যে এমন কোন ঘটনা ঘটেনি। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। এছাড়া রিপন আমাকে উল্টা ‘আমি কেমনে সভাপতি হই’ সেটা দেখে নেওয়ার হুমকি দিয়েছে।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।