হলের বেলকনি থেকে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের


Published: 2018-04-24 13:36:40 BdST, Updated: 2018-08-19 06:12:16 BdST

লাইভ প্রতিবেদক : বিশ্ববিদ্যালয়ের হলের বেলকনি থেকে পড়ে সাইফুল্লাহ তালুকদার মহসিন (২২) নামে এক ছাত্র নিহত হয়েছে। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির ছাত্র। তার বাড়ি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কোমরওরা গ্রামে। তার বাবার নাম আলী আকবর তালুকদার মল্লিক। সোমবার গভীর রাতে সাভারের দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির আবাসিক হলে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানান, গভীর রাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের ওই ছাত্র নিজের আবাসিক হলের রুম থেকে অন্য রুমে যাওয়ার সময় ছয়তলা থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থীরা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই ছাত্রের পরিবারের সদস্যরা জানান, যখন ওই ছাত্র আবাসিক হল থেকে মাটিতে পড়ে যায় তখন ক্যাম্পাসের এ্যাম্বুলেন্স না থাকায় তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে আনা সম্ভব হয়নি। ক্যাম্পাস কতৃপক্ষের গাফিলতির কারণে ওই ছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন তারা। এঘটনায় ওই ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির রেজিস্টার একেএম ফজলুল হক জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ঢাকা, ২৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।