রাতে ছাত্রী হলে আসতেই ঢাবি ভিসির সামনে প্রতিবাদ


Published: 2018-04-21 00:37:44 BdST, Updated: 2018-09-26 13:38:58 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের র‍্যাগ ডে অনুষ্ঠানে প্রতিবাদের মুখে পড়েছেন ভিসি প্রফেসর আখতারুজ্জামান। কবি সুফিয়া কামাল হল থেকে মধ্যরাতে ছাত্রীদেরকে বের করে দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তারা। শুক্রবার ঢাবি ভিসি র‍্যাগ ডে অনুষ্ঠানে যোগ দিতে গেলে ওই প্রতিবাদের মুখে পড়েন। তখন তার সঙ্গে ছিলেন রোকেয়া হলের প্রভোস্ট। এসময় ছাত্রীরা 'রাতের আঁধারে হামলা কেন, প্রশাসন জবাব চাইসহ বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

এদিকে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল থেকে বের করে দেয়া ছাত্রীদের ২৪ ঘণ্টার মধ্যে হলে ফিরিয়ে নেয়ার জন্য কর্তৃপক্ষকে আল্টিমেটাম দিয়েছে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। ওই সময়ের মধ্যে ছাত্রীদের হলে ফেরত না নিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।

শুক্রবার (২০ এপ্রিল) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে এই হুঁশিয়ারি দেন সংগঠনটির নেতারা। এর আগে বিকাল সাড়ে চারটার দিকে একটি বিক্ষোভ বের করে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

ঢাকা, ২১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।