জবিতে শিক্ষার্থীদের জন্যে যুক্ত হলো আরো ৩টি বাস


Published: 2018-03-20 20:12:10 BdST, Updated: 2018-07-23 03:59:37 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব অর্থায়নে ৫২ আসন বিশিষ্ট TATA কোম্পানির আরো তিনটি নতুন বাস পরিবহণ পুলে যুক্ত হল।

এ উপলক্ষে বাস সমূহের শুভ উদ্বোধন ও চাবি হস্তান্তর অনুষ্ঠান আজ ভাষা শহীদ রফিক ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান।

ভিসি তাঁর বক্তব্যে বলেন, " আশা করি ২০১৮ সালের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বাস গুলোতে ওয়াইফাই ব্যাবস্থা করা হবে। যেভাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বাসে থালাকালীন সময়টুকু একাডেমিক কাজে লাগাতে পারে।"

পরিবহণ প্রশাসক আবদুল্লাহ্-আল্-মাসুদ-এর সঞ্চালনায় অনুষ্ঠানে বাস ক্রয় কমিটির আহবায়ক ও ডিপার্টমেন্ট অব মাইক্রোবায়োলজি’র অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মোহাম্মদ আব্দুল বাকী প্রমুখ বক্তব্য প্রদান করেন।

এসময় ভিসি বাসসমূহের চাবি পরিবহণ প্রশাসক-এর নিকট হস্তান্তর করেন এবং বাসসমূহের শুভ উদ্বোধন করেন। বাসসমূহের শুভ উদ্বোধন উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

পরিবহণপুলে বাসগুলো যুক্ত হওয়ার ফলে শিক্ষার্থীদের পরিবহণ সংকট অনেকাংশে হ্রাস পাবে। এসময় বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, আর.এল.এল. গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা, ছাত্রনেতৃবৃন্দ ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনুষ্ঠানটি স্পন্সরে ছিলো আর.এফ.এল. গ্রুফ।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।