এবার ঢাবির বাসে খালেদা জিয়ার নাম মুছে দিল ছাত্রলীগ!


Published: 2018-02-14 01:29:56 BdST, Updated: 2018-08-16 11:50:27 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের যাতায়াতের জন্য উপহার দেয়া একটি বাসে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নাম মুছে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ওই বাসটি রাজধানী ঢাকাসহ তার আশেপাশের এলাকায় যাতায়াতের জন্য দেয়া হয়।

জানা গেছে, মঙ্গলবার ঢাবি ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী ঢাবির বেশ কয়েকটি বাস থেকে খালেদা জিয়ার নাম মুছে ফেলেছেন। দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

ঢাবি শাখা ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধ সম্পাদক মাসুদ আল ইসলাম বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎকারী। তিনি আদালত স্বীকৃত দুর্নীতিবাজ। তার মতো একজন ঘৃণ্য ব্যক্তির নাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো পবিত্র ক্যাম্পাসে থাকতে পারে না। তাই আমরা তার নাম বাস থেকে মুছে ফেলেছি।

নাম মুছে ফেলার সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক রানা হামিদ, উপদপ্তর সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন, উপপ্রচার সম্পাদক খন্দকার রবিউল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক সরদার আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান উজ্জ্বল, স্যার এ এফ রহমান হল ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রাজশাহী কলেজের একটি বাসেও খালেদা জিয়ার নাম মুছে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এদিকে ঢাবির বাস থেকে খালেদা জিয়ার নাম মুছে দেয়া নিয়ে ফেইসবুকে সমালোচনার ঝড় উঠেছে। নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনেকে কমেন্ট করছেন এটা বাড়াবাড়ি।

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।