গণ বিশ্ববিদ্যালয়ে বহিরাগত প্রবেশ নিষেধ


Published: 2018-02-13 19:59:43 BdST, Updated: 2018-05-22 16:16:13 BdST

গণবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার থেকে ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ক্যাম্পাসে প্রবেশ সংক্রান্ত বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১৩ থেকে ১৫ফেব্রুয়ারি রাত ১০টা পর্যন্ত অধ্যয়নরত শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী ব্যতীত সকল বহিরাগত ও সাবেক শিক্ষার্থীদের ক্যাম্পাসে প্রবেশ সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হল।

এছাড়াও বহিরাগত, সাবেক শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের মটর সাইকেল, প্রাইভেট কারসহ সকল ধরনের যানবাহন নিয়ে ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ করা হয়ছে। মূল ফটকে বহিরাত, সাবেক শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থী দ্বারা কোন ধরণের জটলা তৈরি কিংবা যেকোনো যানবাহন দ্বারা প্রতিবন্ধকতা তৈরি সম্পূর্ণ নিষিদ্ধ করা হলো।

অধ্যয়নরত কোন শিক্ষার্থী পরিচয়পত্র ছাড়া ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না। অ্যালমনাই সম্মিলনে অংশগ্রহণেচ্ছুক পুরাতন শিক্ষার্থীদের অনুমতি নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করে রেজিস্ট্রেশন শেষে ক্যাম্পাস ত্যাগ করতে হবে।

কোন শিক্ষার্থী উপরোক্ত শর্ত ভঙ্গ করলে কঠোর প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে, এমনকি
বহিস্কারও করা হতে পারে।

উল্লেখ্য; প্রতি বছর নির্বাচন আয়োজন করা সম্ভবপর না হওয়ায় ছাত্র সংসদের মেয়াদকাল ১ বছর থেকে বাড়িয়ে ২ বছর করা হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র গণ বিশ্ববিদ্যালয়ে রয়েছে কেন্দ্রীয় ছাত্র সংসদ।

 


ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।