নকলে ধরা খেয়ে স্কুলের ছাদ থেকে ছাত্রীর লাফ!


Published: 2018-02-13 17:30:17 BdST, Updated: 2018-05-22 16:04:39 BdST

সাভার লাইভ: সাভারে পরীক্ষা কেন্দ্রে নকল করার সময় ধরা পড়ে যাওয়ায় এক ছাত্রী দোতলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সাভারের ঐতিহ্যবাহী অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ওই ছাত্রী সাভার ব্যাংক কলোনী এলাকার ইয়াজুল ইসলামের মেয়ে। ওই ছাত্রীর মা বিউটি বেগম জানিয়েছন পরীক্ষা কেন্দ্রে তার মেয়েকে বহিস্কার করায় সে আত্মহত্যার চেষ্টা করে। এসময় তার পা দুটিতে কয়েকটি হাড় ভেঙ্গে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিক্ষার্থীরা জানায় সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী জান্নাতুল ফেরদৌস সাভার অধরচন্দ্র বিশ্ববিদ্যালয় কেন্দ্র থেকে মঙ্গলবার পদার্থ বিজ্ঞান পরীক্ষা দিচ্ছিল। প্রশ্ন ফাঁস হয়ে যাওয়ায় তাকে বাইরে থেকে নকল সরবরাহ করে। ওই নকল করার সময় ম্যাজিষ্ট্রেটের প্রতিনিধি কে›দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন নকল করার বিষয়টি টের পেয়ে ওই ছাত্রীর খাতা নিয়ে নেন।

পরে ওই ছাত্রী অনেক কাকুতি মিনতি করেও পরিক্ষা দিতে পারেনি। একপর্যায়ে স্কুলের দোতলার ছাদ থেকে থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

প্রধান শিক্ষক রতন পিটার গমেজ বলেন, নকল করায় তাকে বহিষ্কার করা হয়েছে সে আর পরীক্ষা দিতে পারবে না। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 


ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।