জ‌বি শিক্ষার্থী‌দের সঙ্গে ব্যবসায়ি‌দের সংঘর্ষ


Published: 2016-11-20 10:20:52 BdST, Updated: 2019-08-23 02:52:13 BdST

জবি লাইভ: হাত ঘড়ি মেরামতকে কেন্দ্র করে এক কথায় দু'কথায় বাড়তে বাড়তে তা সংঘর্ষ আকার ধারন করেছে বলে জানা যায়। এমন ঘটনাটি ঘটে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে ব্যবসায়ি‌দের। 

রাজধানীর ইসলামপুরের পটুয়াটু‌লি‌তে জগন্নাথ বিশ্ব‌বিদ্যালয়ের (জবি) সাধারণ শিক্ষার্থী‌দের সঙ্গে ব্যবসায়ি‌দের সংঘর্ষে পুলিশসহ ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।র‌বিবার দুপু‌রে শিক্ষার্থী‌দের ওপর অতর্কিত হামলা চালায় ব্যবসায়ি‌দের এক‌টি দল।

প্রত্যক্ষদর্শীরা বল‌ছেন, ‘সকা‌লের দি‌কে এক‌টি ঘড়ি মা‌র্কে‌টে ঘ‌ড়ি মেরামত করা‌কে কেন্দ্র ক‌রে ব্যবসায়ি‌দের সঙ্গে এ সংঘ‌র্ষের সূত্রপাত হয়। এসময় ক‌য়েকজন শিক্ষার্থীর সঙ্গে ঘ‌ড়ি মেরামত নি‌য়ে বাগ‌বিতন্ডার একপর্যা‌য়ে শিক্ষার্থী‌দের ওপর হামলা চালায় ব্যবসায়িরা।

প‌রে বিশ্ব‌বিদ্যালয় থে‌কে শিক্ষার্থীরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা হলে অপরদিক থে‌কে ব্যবসায়িরা হামলা চালায়। প‌রে ক‌য়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া ঘ‌টে।

এ বিষ‌য়ে জ‌বি প্রক্টর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. নুর মুহাম্মদ ব‌লেন, ‘ঘড়ির দো‌কানে দোকান মালিকের সঙ্গে শিক্ষার্থী‌দের ঝা‌মেলা হ‌য়ে‌ছে। পরি‌স্থি‌তি নিয়ন্ত্র‌ণে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঢাকা, 20, নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।