ঢাবি ছাত্রকে ঢামেকের ছাত্রীর নেতৃত্বে মারধর, সংঘর্ষ


Published: 2018-01-17 01:19:11 BdST, Updated: 2018-08-16 11:51:56 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজের এক ছাত্রীর নির্দেশে পেটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় ঢাবি ও ঢামেকের শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করেছ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, ঢাকা মেডিকেলে ড. গোলাম রাব্বানী হলের সামনে পেনাং হোটেলে ঢাবির এসএম হলের দুই শিক্ষার্থী রাতের খাবার খাওয়ার জন্য যান। ওই হোটেলে ঢামেকের এক ছাত্র ও দুই ছাত্রী খাবার শেষে টেবিল থেকে উঠে চলে যান। সেখানে টেবিল ফাঁকা পেয়ে বসেন ঢাবির দুই শিক্ষার্থী। ঢাকা মেডিকেল কলেজের ছাত্রী হোটেলের টেবিলে ভুলে মোবাইল আর চাবির রিং রেখে চলে যান। পরে ঢাবির দুই শিক্ষার্থী ওই টেবিলে বসে পড়লে ওই ছাত্রী এসে ঢাবির দুই ছাত্রের সঙ্গে তর্কে লিপ্ত হয়।

উত্তপ্ত বাক্য বিনিময়ের এক পর্যায়ে ঢামেকের ওই ছাত্রী ছাত্রহল থেকে বন্ধুদের ডেকে এনে ঢাবির এসএম হলের ছাত্রদের মারধর করে। মারামারির খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের ছাত্ররা ঘটনাস্থলে হাজির হন। অন্যদিকে মেডিকেলের ছাত্ররা ফজলে রাব্বী হলের ছাত্রদের ফোন করে ডেকে আনলে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ঢাকা মেডিকেল ছাত্রলীগের এক নেতাসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের রিয়াজ ও মাইনুল আহত হন।
পরে ছাত্রলীগের সিনিয়র নেতাদের হস্থক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।