বিশ্ববিদ্যালয়ের এই ছাত্রীটি কোনদিন ক্লাসে আসবে না!


Published: 2018-01-14 13:46:42 BdST, Updated: 2018-09-21 22:30:48 BdST

লাইভ প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চম্পা মণ্ডল। সবেমাত্র বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষে উঠেছেন। পরিবারের সদস্যদের স্বপ্ন দেখিয়ে আসা ওই ছাত্রীটি এরই মধ্যে চলে গেছেন না ফেরার দেশে। ঘাতক ট্রলির চালক তাকে পরপারে যেতে বাধ্য করেছে। একটি মেধাবী স্বপ্নের অপমৃত্যু হয়েছে। ওই ছাত্রী আর কোন দিন ফেইসবুকে স্ট্যাটাস দেবে না। আর কোনদিন তাকে ক্লাসে দেখা যাবে না। বন্ধুরা আড্ডায় তাকে আর দেখতে পাবে না।

অদক্ষ চালকদের অসতর্কতায় আরও একটি মেধাবী স্বপ্ন ঝরেছে। আমরা এমনটি আর দেখতে চাই না। অদক্ষ সেই চালকদের অবশ্যই শাস্তির আওতায় আনতে হবে। এটি কোন অপমৃত্যু নয়। এটি একটি হত্যাকাণ্ড। আমরা ওই হত্যাকারীর বিচার চাই। গর্জে উঠুক চেতনা।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী চম্পা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি খুলনা জেলার দাকোপ উপজেলার জালিয়াখালী গ্রামের ভুদেব মণ্ডলের মেয়ে। বিশ্ববিদ্যালয় এলাকার ঘোনাপাড়া মোড়ে বাজার করতে গিয়েছিলেন চম্পা মন্ডল। কেনা-কাটা শেষে বিশ্ববিদ্যালয় এলাকার মেসে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগতির পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।