জালিয়াতিতে বাধা : ঢাবি ছাত্রকে জিম্মি, ৯৯৯ কলে রক্ষা!


Published: 2018-01-13 21:30:45 BdST, Updated: 2018-06-23 03:05:15 BdST

ঢাবি লাইভ : নিয়োগ পরীক্ষায় জালিয়াতকে ধরিয়ে দেয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে আটকে রাখে তেজগাঁও কলেজের একটি সিন্ডিকেট। কৃষি ব্যাংকের ক্যাশ অফিসার পদে নিয়োগ পরীক্ষা চলাকালে এমন ঘটনা ঘটে। এসময় কৌশলে ইমার্জেন্সি হেল্প সার্ভিস ৯৯৯ এ ফোন করেছিলেন ঢাবি ছাত্র। এতেই তিনি রক্ষা পান জালিয়াত চক্রের হাত থেকে। পুলিশ ওই ঢাবি ছাত্রকে উদ্ধার করেছে। ভিকটিম ওই ছাত্র ঢাবির সূর্যসেন হলে থাকেন।

জানা গেছে, শনিবার বিকেলে কৃষি ব্যাংকের ক্যাশ অফিসার পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্র এক ওই কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলেন। তার পাশের সিটের একজন এন্ড্রয়েড ফোন ব্যবহার করে জালিয়াতি করছিল, ওসমান সেটা কর্তব্যরত শিক্ষককে দেখিয়ে দেন।

পরীক্ষা শেষ হওয়ার পর তেজগাঁও কলেজের জালিয়াত সিন্ডিকেট পরীক্ষা কেন্দ্রের গেইট থেকে ওই ছাত্রকে ধরে নিয়ে যায়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিচয় দেওয়ার পরেও অকথ্য ভাষায় গালাগাল করা হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করে রক্ষা পান ঢাবি ছাত্র।

ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।