নঈম নিজামের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা, গবিসাসের নিন্দা


Published: 2018-01-13 20:28:22 BdST, Updated: 2018-09-24 12:26:11 BdST

 

গণবি লাইভ: বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সম্পাদক নঈম নিজাম, প্রকাশক ময়নাল হোসেন চৌধুরী ও লালমনিরহাট প্রতিনিধি রেজাউল করিম মানিকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ জানিয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস)।

শনিবার গবিসাস কার্যালয়ে গবিসাস সভাপতি এসএম আহমেদ মনি এবং সাধারণ সম্পাদক তাজবিদুল ইসলামের যৌথ বিবৃতিতে এই নিন্দা প্রকাশ করেন। উক্ত ঘটনার তীব্র সমালোচনা করে তারা অবিলম্বে এই গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার করে মামলাটি খারিজ করে দেয়ার দাবি জানান।

উল্লেখ্য, ২০১৪ সালের ৯ এপ্রিল বাংলাদেশ প্রতিদিনের প্রথম পাতায় ‘সাবেকদের আমলনামা রেশন ডিলার সাবেক প্রতিমন্ত্রী মোতাহারের শত কোটি টাকা' শিরোনামে সংবাদ প্রকাশের জেরে এই মামলাটি দায়ের করেন মোতাহার হোসেন। প্রতিবেদন প্রকাশের ৪০ দিন পর এই মামলাটি দায়ের করা হয়েছিল।

এরপর গত ২ জানুয়ারি লালমনিরহাটের ৪ নম্বর আমলি আদালতের বিচারক মো. আফাজ উদ্দিন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও প্রকাশক ময়নাল হোসেন চৌধুরীসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

 


ঢাকা, ১৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।