বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ মিলল শয়নকক্ষে


Published: 2017-12-11 01:03:39 BdST, Updated: 2018-09-21 22:31:25 BdST

লাইভ প্রতিবেদক : সাভারে শয়নকক্ষ থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর এলাকার নামাগ্যান্ডা মহল্লায় নিজ বাসা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত ওই ছাত্রীর নাম চৌধুরী মাবরুকা ফেরদৌসি (১৮)। তিনি সাভার গণবিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তার বাবার নাম চৌধুরী মিজানুর রহমান।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি একটি আত্মহত্যা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

মাবরুকার ভাই অমি বলেন, তাদের মা ও বাবা চাকরির কারণে সাভারের বাইরে থাকেন। বোনকে নিয়ে তিনি সাভার বাসায় থাকতেন। তারা দুজনই বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষার্থী। প্রতিদিনের মতো রোববার সকাল সাতটার দিকে তারা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য একসঙ্গে বাসা থেকে বের হয়ে যান। বেলা তিনটার দিকে তিনি বাসায় ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেক চিৎকার করে সাড়া না পেয়ে তিনি বিষয়টি প্রতিবেশীদের জানান। পরে দরজা ভেঙে ঘরের ভেতরে ঢুকে মাবরুকাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।