মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মীকে হত্যা


Published: 2017-12-07 21:10:52 BdST, Updated: 2017-12-17 15:48:18 BdST

 

মৌলভীবাজার লাইভ: মৌলভীবাজারে আতংক ছড়িয়ে পড়েছে। দুই ছাত্রলীগ কর্মীকে হত্যার পর এই আতংক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। প্রথমিকভাবে জানাগেছে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

এরা হলো শাহবাব রহমান (২৩) ও মাহি আহমদকে (১৮)। নিহত শাহবাব রহমান শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি মৌলভীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। আর নিহত মাহি আহমদ সদর উপজেলার দুর্লবপুর গ্রামের বিলাল হোসেনের ছেলে। সে স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। 


পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে এলাকার লোজন বলেছেন দীর্ঘদিন ধরে ছাত্রলীগের দু'টি গ্রুপ একে অপরের বিরুদ্ধে নানামুখি তৎপরতা চালাচ্ছিল।
এলাকার আধিপত্য বিস্তার, চাঁদাবাজিসহ নানান বিষয়ে দ্বন্ধের জেরে এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ ও এলাকার অনেকেই বলেছেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি সুহেল আহম্মদ বলেছেন, এই হত্যাকান্ডের মুটিভ নিয়ে এলাকায় পুলিশ ও গোয়েন্দারা কাজ করছে। তিনি বলেন অচিরেই হত্যাকারীদের শনাক্ত করা যাবে।

ঢাকা, ০৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।