প্রেমের প্রস্তাব প্রত্যাখান: কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম


Published: 2017-10-17 20:48:15 BdST, Updated: 2020-07-05 15:57:46 BdST

নেত্রকোনা লাইভ: প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কলেজ ছাত্রীকে কুপিয়ে কুপিয়ে জখম করেছে এক বখাটে। মঙ্গলবার নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌর এলাকার শান্তি নগর মহল্লায় এ ঘটনা ঘটে।   

মেয়েটির মাথায় ও ঘাড়ে গুরুতর জখম হয়েছে ও হাতের রগ কেটে গেছে এবং সারা শরীরে কুপিয়ে জখম করা হয়েছে। পরে এলাকার লোকজন আহত ছাত্রীকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়। 

আহত ওই ছাত্রী স্থানীয় পারভিন সিরাজ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। 

জানা যায়, শান্তিনগর এলাকার সোহাগের শ্যালক ও মোজাফফর পুর ইউনিয়নের গগডা গ্রামের ভুঁইয়া পাড়ার মহর আলীর ছেলে বখাটে ইমন (২২) তাকে প্রেমের প্রস্তাব দেয়।কিন্তু ওই ছাত্রী তা প্রত্যাখান করে। 

বিগত দুই দিন যাবত ইমন শান্তি নগরের ভগ্নিপতি সোহাগের বাসায় অবস্থান করছিল। সেখানে থেকেই সে মেয়েটিকে প্রস্তাব দিয়ে আসছিলো। ওই কলেজ ছাত্রী প্রস্তাব প্রত্যাখান করায় তাকে গুরুতরভাবে কুপিয়ে জখম করে। 

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোঃ সিরাজুল ইসলাম ছাত্রীকে কুপানোর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনার সাথে ইমনের সম্পৃক্ততা রয়েছে। তাকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

 

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।