বরিশালে কলেজ ছাত্রীকে গলা টিপে হত্যা


Published: 2017-04-23 21:37:15 BdST, Updated: 2020-06-04 12:38:34 BdST


বরিশাল লাইভ: বরিশালে এক কলেজ ছাত্রীকে শ্বাস রোধে করা হত্যা করা হয়েছে। নিহত কলেজ ছাত্রীর নাম পাখি (১৮)। তিনি সরকারি মহিলা কলেজের এক ছাত্রী।

এই ঘটনায় ছাত্রলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত ছাত্রলীগ কর্মী ব্রজমোহন কলেজের ইংরেজি বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র আজমল হোসেন রুমন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে সোহাগ ভিলার দ্বিতীয় তলার ভাড়াটিয়া বাসা থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। রুমন আর পাখি স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তিন মাস পূর্বে বাসা ভাড়া নেয় এবং একত্রে বসবাস শুরু করে।

শনিবার রাতে রুমন বাসায় এসে পাখিকে একাধিকবার ফোন করলেও সে ফোন ধরেনি এবং বাসায় ডাকাডাকি করা স্বত্বেও কোন শব্দ না পাওয়ায় বাড়ির মালিককে এনে ঘরের ভিতরে প্রবেশ করলে খাটের উপর পাখির লাশ পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। এ বিষয়ে রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। সে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।
 
কাউনিয়া থানার ওসি সেলিম রেজা জানান, পাখির কথিত স্বামী রুমনকে রবিবার দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। পাখি ও রুমনের বাড়ির মুলাদী উপজেলার একই এলাকায়।

 

ঢাকা, ২৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।