প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে গণধর্ষণ


Published: 2017-04-07 16:20:45 BdST, Updated: 2020-02-17 01:04:51 BdST


লাইভ প্রতিবেদক: প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ধর্ষণের শিকার হতে হয়েছে এক স্কুল ছাত্রীকে (১৪)। গতকাল বৃহস্পতিবার রাতে ফরিদপুরের সদরপুর উপজেলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে সদরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে একটি মামলা করেছেন ওই ছাত্রীর বাবা।


মামলার আসামিরা হলেন- দোপ আকোট গ্রামের বাদশা কাজীর ছেলে বাবু কাজী (২১), মজনু মুন্সীর ছেলে ফারুক মুন্সী (১৮) ও মান্না কাজীর ছেলে সাখাওয়াত কাজীসহ (২২)।


ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, সে স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণির ছাত্রী। গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে সে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির বাইরে এলে বাবু কাজী তাঁর দুই সহযোগী মো. ফারুখ মুন্সী ও সাখাওয়াত কাজীর সহায়তায় ওই ছাত্রীর মুখ চেপে তাকে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন।


মেয়ের বাবা, মা ও স্থানীয় লোকজন অনেক খোঁজাখুঁজির পর দিবাগত রাত চারটার দিকে কিশোরীকে বাড়ির সামনের রাস্তা থেকে উদ্ধার করে।


ওই ছাত্রী জানায়, বাবু কাজী স্কুলে যাওয়া-আসার পথে তাকে উত্ত্যক্ত করতেন। বাবু কাজী তাকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু কিশোরী ওই প্রস্তাব প্রত্যাখ্যান করে। তবে ওই তরুণের ভয়ে ছাত্রী একপর্যায়ে তার সঙ্গে কিছুদিন কথা বলে। কিন্তু ছাত্রী কথা বলা বন্ধ করে দিলে বাবু তাকে দেখে নেওয়ার হুমকি দেন।


সদরপুর থানার ওসি হারুন অর রশিদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।