‘শিশুবক্তা’ রফিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা


Published: 2021-04-08 12:52:27 BdST, Updated: 2021-04-14 20:57:43 BdST

লাইভ প্রতিবেদক: আলোচিত 'শিশু' বক্তা মাওলানা রফিকুল ইসলাম মাদানীর (২৬) বিরুদ্ধে জিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে রাষ্ট্রবিরোধী, উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন।

এর আগে বুধবার ভোরে রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে তাকে আটক করে র‌্যাব।

এ ব্যাপারে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, বৃহস্পতিবার সকালে র‌্যাব-১ এর নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাছা থানায় বিতর্কিত বক্তা রফিকুল ইসলাম এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে আজ সকালে তাকে হাজির করা হয়। আদালতের রায় অনুযায়ী রফিকুল ইসলাম মাদানিকে কারাগারে প্রেরণ করে পুলিশ।

এর আগে গত ২৫ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরুদ্ধে বিক্ষোভকালে রাজধানীর মতিঝিল এলাকা থেকে রফিকুল ইসলামকে আটক করার পর ছেড়ে দেয় পুলিশ।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।