অস্ত্র,স্বর্ণ, কোটি টাকাসহ যেভাবে আটক গোল্ডেন মনির


Published: 2020-11-21 13:34:05 BdST, Updated: 2020-12-01 01:54:35 BdST

লাইভ প্রতিবেদক: আন্তজার্তিক সোনা চোরাচালানকারী মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার এক বিশেষ অভিযান চালিয়ে রাজধানীর মেরুল বাড্ডা থেকে আটক করা হয় তাকে। এসময় তার বাসা থেকে ১টি বিদেশি পিস্তল, মাদক ও বিপুল পরিমাণ স্বর্ণালংকার উদ্ধার করা হয়। শুক্রবার রাত থেকে শুরু হওয়া অভিযান চলে সকাল ১১টা পর্যন্ত।

র‌্যাব এর মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, গোল্ডেন মনিরের বাসা থেকে একটি বিদেশি পিস্তল, কয়েক রাউন্ডগুলি, বিদেশি মদ এবং প্রায় দশটি দেশের বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়েছে। যা বাংলাদেশি টাকায় প্রায় নয় লাখ টাকা। এছাড়া ৬শ’ ভরি স্বর্ণালঙ্কার (আট কেজি), নগদ এককোটি ৯ লাখ টাকা জব্দ করা হয়েছে।

জানা গেছে, গোল্ডেন মনির দীর্ঘদিন ধরে হুন্ডি ব্যবসা ও স্বর্ণ চোরাকারবারি করে আসছে। পাশাপাশি সে জমির দালালি করে। বিভিন্ন দেশ থেকে ট্যাক্স ফাঁকি দিয়ে দেশে স্বর্ণ আমদানি করে। ঢাকার নতুন বাজারে তার একটি গাড়ির শো রুম আছে। মূলত এই শো রুমের আড়ালেই সব অপকর্ম করে আসছে।

ঢাকা, ২১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)/বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।