দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহশিক্ষক নিহত


Published: 2020-11-20 20:16:49 BdST, Updated: 2020-12-01 02:33:14 BdST

নরসিংদী লাইভ: দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাসেল মৃধা (৩০) নামে এক গৃহশিক্ষক নিহত হয়েছেন। গত বুধবার রাতে শহরের নরসিংদীর নাগরিয়াকান্দির ইউএমসি জুটমিল সংলগ্ন এলাকায় এ হত্যার ঘটনা ঘটেছে।

নিহত রাসেল শিবপুর উপজেলার ব্রাহ্মন্দী গ্রামের মান্নান মৃধার ছেলে। নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, কে বা কারা কী কারণে এ হত্যার ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

নিহতের ছোট ভাই তারেক মৃধা জানান, গত বুধবার রাত ৯টার দিকে নাগরিয়াকান্দি এলাকা থেকে প্রাইভেট পড়ানো শেষে শহরের কুমিল্লা কলোনিতে ভাড়া বাসায় ফিরছিল রাসেল।

এ সময় রাসেল ফোনে জানায়, মামলার আসামি বেলায়েত হোসেন মৃধা ও তার ভাইয়েরা তার পিছু নিয়েছে। তারপর থেকে রাসেল ফোন রিসিভ করেনি। তারপর তার মৃত্যুর খবর পেয়েছি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। জমি নিয়ে বেলায়েত হোসেন মৃধা নামে এক প্রতিবেশীর সঙ্গে ১৭ বছর ধরে বিরোধ চলছিল। এ বিষয়ে আদালতে মামলাও চলমান। মামলার সব ব্যয়ভার নিহত রাসেল মৃধা বহন করতো।

আদালত তাদের পক্ষে মামলার রায় প্রদান করার পর থেকে আসামি পক্ষ হুমকি দিয়ে আসছিল। তারা বাদীকে বিভিন্ন ভাবে মানসিক নির্যাতনও করতো বলে এলাকাবাসী জানিয়েছেন।

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)/বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।