কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ: আদালতে গৃহবধূর জবানবন্দি


Published: 2020-09-27 16:04:02 BdST, Updated: 2020-10-28 03:58:51 BdST

লাইভ প্রতিবেদকঃ সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন ভুক্তভোগী গৃহবধূ।

রবিবার দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক শারমিন খানম নিলার কাছে জবানবন্দিতে সেদিনের ঘটনার বিস্তারিত বিবরণ দেন তিনি।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা শাহপরান থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য নির্যাতিত গৃহবধূকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টার থেকে আদালতে নিয়ে যান। পরে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন আদালত।

বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য বলেন, জবানবন্দিতে সেদিনের ঘটনার বিস্তারিত বিবরণ দেন নির্যাতিত গৃহবধূ।

এদিকে ইতিমধ্যে মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা নোয়ারাই খেয়াঘাট থেকে গ্রেপ্তার করা হয়। আরেক আাসামি ছাত্রলীগ কর্মী অর্জুন লষ্করকে হবিগঞ্জের মাধবপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে এমসি কলেজে ঘুরতে যান এক তরুণী। ওই সময় ছাত্রলীগের ৬ নেতাকর্মী স্বামীকে বেঁধে রেখে ওই তরুণীকে গণধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিম তরুণীর স্বামী ৬ জনের নামে মামলা করেন।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।