সেই প্লেবয় মিজান পুলিশের কব্জায়


Published: 2020-09-27 00:54:47 BdST, Updated: 2020-10-25 22:44:18 BdST

লাইভ প্রতিবেদক: সেই প্লেবয় মিজান এখন পলিশের কব্জায়। তার বখাটেপনার শিকার কিশোরী নেই। কিন্তু রয়েগেছে নানান স্মৃতি। এলাবাসী ৭ দিনের রিমান্ডে। এলাকার বখে যাও সেই মিজান এখন পুলিশের কব্জায়। সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গ্রেপ্তার মামলার প্রধান আসামি মিজানুর রহমানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার তাকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সাভার থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ।

শুনানি শেষে বিচারক রাজীব আহসান সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। নীলা হত্যা ঘটনায় গতকাল শুক্রবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়ার কর্নেল ব্রিকস ফিল্ডের পাশে অভিযান চালায় পুলিশ।

সেখানে পারভেজ নামের এক ব্যক্তির বাড়ি থেকে দুই সহযোগী সাকিব (২১) ও জয়সহ (২০) মিজানকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করে পুলিশ। পরে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে হাজির করা হয়।

এদিকে শুক্রবার মিজানুরের বাবা আবদুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকার দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ সদর থানার চারিগ্রাম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় ও তার ভাই অলক রায়কে পথরোধ করেন মিজানুর রহমান। তার ভাইয়ের কাছ থেকে নীলাকে ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি।

পরে নীলাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় পরদিন মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাকে আসামি করে সাভার থানায় হত্যা মামলা করেন।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।