স্ত্রীর মামলায় শ্রীঘরে ছাত্রদল জেলা সম্পাদক


Published: 2020-09-25 09:00:05 BdST, Updated: 2020-11-01 01:11:46 BdST

পিরোজপুর লাইভ: এবার ভিন্ন কায়দায় ধরা খেলেন ছাত্রদল নেতা। তবে অন্য কারো সাজানো বা পাতানো মামলায় নন খোদ প্রথম স্ত্রীর দায়েরকৃত মামলায় এখন ওই পুলিশের হেফাজতে। খাটতে হবে জেল। পিরোজপুরে প্রথম স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান রুবেলকে (৩২) গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ আরো জানায়, বৃহস্পতিবার সকালের দিকে পিরোজপুর সদর থানার হুলারহাট লঞ্চঘাট থেকে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত ছাত্রদল নেতা রুবেল পৌর শহরের মধ্যরাস্তা এলাকার আসলাম শেখের ছেলে।

রুবেলের প্রথম স্ত্রী শেখ সাজিয়া আফরিন শাম্মী জানান, ২০১২ সালের ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে তাদের বিয়ের হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় স্বামী রুবেলসহ তার মা জাকিয়া বেগম যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিল।

তাই তার পরিবার তাকে (রুবেল) যৌতুক হিসাবে মোটরসাইকেলসহ সংসারের বিভিন্ন আসবাবপত্র দিয়েছেন। সাজিয়া আফরিন শাম্মী বলেন, এরপরও স্বামী রুবেলসহ তার মা সম্প্রতি ২৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ টাকা না এনে দেয়ায় আমাকে তারা শাররীক ও মানসিকভাবে চাপ সৃষ্টিসহ নির্যাতন করে আসছে।

এমনকি ওই টাকার জন্য তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এ বিষয়টি পারিবারিকভাবে মীমাংসার চেষ্টা করা হলেও তারা (রুবেলের পরিবার) সেটা মেনে নেয়নি। তাই তিনি নিজে বাদী হয়ে চলতি বছরের ১৫ জুলাই খুলনা আদালতে স্বামী ও শাশুড়িকে আসামি করে যৌতুক ও নির্যাতনের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

তাদের দেড় বছরের একটি পুত্রসন্তান রয়েছে। তিনি আরো জানান, তিনি জানতে পারেন যে, তার স্বামী রুবেল সম্প্রতি স্ত্রী-সন্তানের তথ্য গোপন করে তার বিনা অনুমতিতে যশোরে আরো একটি বিয়ে করেছেন। পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম বাদল জানান, স্ত্রীর দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা থাকায় ওই ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।