আল্লামা শফী: মুফতি আলাউদ্দিন ১ দিনের রিমান্ডে


Published: 2020-09-22 08:51:04 BdST, Updated: 2020-10-25 16:39:18 BdST

নারায়ণগঞ্জ লাইভ: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তির করায় মুফতি আলাউদ্দিন জিহাদীর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকালে আলাউদ্দিন জিহাদীকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন বাদী পক্ষের আইনজীবী। শুনানি শেষে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ জামানের আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, রবিবার সকাল ১০টায় নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে পুলিশ। তিনি আহলে সুন্নত ওয়াল জামায়াতের উপদেষ্টা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, আল্লামা শফীকে নিয়ে উনার ফেসবুক পেজে কটূক্তিসহ অসঙ্গতিপূর্ণ মন্তব্য করেন আলাউদ্দিন জিহাদী। এ কারণে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

প্রসঙ্গত গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হেফাজতের আমির আল্লামা শফী। রাতেই আল্লামা শফীর মরদেহ চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়।

পরে বাদ জোহর হাজারো ভক্ত-অনুসারী ও হেফাজতের কর্মী-সমর্থকদের অংশগ্রহণের মধ্য দিয়ে আল্লামা শফীর জানাজা সম্পন্ন হয়। চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আল-জামিয়াতুল তাহলিমা দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক ছিলেন শফী ।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।