মদনে দূর্বিত্তরা আগুনে পুড়ে দিয়েছে সিএনজি চালিত অটোরিকশা


Published: 2020-06-07 00:22:04 BdST, Updated: 2020-07-09 07:45:31 BdST

লাইভ প্রতিবদেকঃ নেত্রকোনার মদনে দূর্বিত্তরা আগুনে পুড়ে দিয়েছে অসহায় এরাশাদের (৩৩) সিএনজি চালিত অটোরিকশা । শুক্রবার (৫ মে) গভীর রাতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার কাইটাইল ইউনিয়নের বাঁশরী দূর্গাশ্রম গ্রামে।

জানা যায়, এরশাদ প্রতিদিনের মতোই শুক্রবার তার অটোরিকশা চালিয়ে রাতে তার বসত ঘরের পাশে রেখে দেয়। রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়লে ১২ টার দিকে বাইরে থেকে শব্দ শুনে ঘুম ভাঙ্গে।

ঘর থেকে বের হয়ে অটোরিকশা ও বসত ঘরে আগুন দেখতে পায়। এ ব্যাপারে অটোরিকশার মালিক এরশাদ ক্যাম্পাসলাইভকে জানায়, প্রতিবেশী মৃত রাজ আলীর ছেলে শাহজাহান প্রাইয়ই আমার ক্ষতি করবে বলে হুমকি দিতো।

শুক্রবার রাতে তারা কয়েজন মিলে আমার অটোরিকশাসহ বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুন থেকে বসত ঘর রক্ষা পেলেও অটোরিকশাটি পুড়ে গেছে।

খুব কষ্ট করে কিস্তি দিয়ে অটোরিকশাটি কিনেছিলাম। এখনো কিস্তি দেয়া শেষ হয়নি। আমার পরিবারের লোকজন নিয়ে জীবিকা নির্বাহ করার একমাত্র উপার্জনেই হতো এ গাড়ি দিয়ে।

এখন আমি কি করবো কোথায় যাবো? বলে বিলাপ করে কান্নায় করতে থাকেন। শাহজাহানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সে বলে, আমি ধান পাহারা দেয়ার জন্য বাড়ির সামনে খলায় শুয়ে ছিলাম।

আগুন দেয়ার ব্যাপারে কিছুই জানি না। এ ব্যাপারে মদন থানার এস আই চিত্তরজ্জন ক্যাম্পাসলাইভকে জানান, বাশরী গ্রামে অগ্নিকান্ডের খবর শুনে ঘটনাস্থলে আছি। এরশাদের অটোরিকশাটি পুড়ে গেছে।

মদন থানার ওসি মোঃ রমিজুল হক ক্যাম্পাসলাইভকে জানান, বাশঁরী গ্রামে অটোরিকশাটি পুড়িয়ে দেয়ার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।