করোনা আক্রান্ত মানবপাচার মামলার আরেক আসামি


Published: 2020-06-01 20:07:48 BdST, Updated: 2020-07-13 12:03:10 BdST

লাইভ প্রতিবেদকঃ লিবিয়ায় বাংলাদেশিদের হত্যা ও মানব পাচারের ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি এবং রাজৈর থানায় ২টি মামলা দায়ের করেছেন ৩ নিহতের পরিবার।রোববার রাতে সদর মডেল থানা ও রাজৈর থানায় মানবপাচার আইনে মামলা দুটি করা হয়। মামলার পরে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, রাজৈরের বদরপাশা এলাকার নিহত জুয়েলের বাবা রাজ্জাক হাওলাদার বাদী হয়ে দালাল জুলহাস সরদারসহ ৪ জনকে আসামী করে রাজৈর থানায় মানবপাচার আইনে একটি মামলার দায়ের করেন। অপরদিকে সদর মডেল থানায় দুধখালী এলাকার নিহত শামীমের বাবা হালিম হাওলাদার বাদী হয়ে আরেকটি মামলা করেন।

মামলায় আসামী করা হয় সদর উপজেলার মধ্য হাউসদী এলাকার নজরুল মোল্লার স্ত্রী দিনা বেগম (২৫), একই এলাকার মৃত রশিদ মোল্লার ছেলে নজরুল মোল্লা (৩৫) ও রাজধানী ঢাকার কামরাঙ্গীচর এলাকার শাহাদাৎ হোসেনকে। এছাড়া রাজৈরের বদরপাশা এলাকার নিহত রহিমের ভাই আবু খায়ের খালাসী বাদী হয়ে ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

পরে অভিযান চালিয়ে সোমবার ভোররাতে প্রধান আসামী দিনা বেগমকে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শহিদুল ইসলাম জানান, মানবপাচার চক্রের প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

এদিকে আরেকটি মামলার প্রধান আসামী জুলহাস সরদার করোনা রোগী হওয়ায় বর্তমানে সদর হাসপাতালের আইসোলিশনে ভর্তি আছে। তাকেও গ্রেফতার দেখানো হয়েছে।

রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত জাহান জানান, জুলহাস সরদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি আছে। দুটি মামলায় তাকে প্রধান আসামী করা হয়েছে। ফলে তাকে গ্রেফতার দেখানো হয়। হাসপাতাল থেকে সুস্থ হবার ছাড়পত্র পেলে জুলহাসকে আদালতে প্রেরণ করা হবে।

ঢাকা, ০১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।