পর পর দুইবার ফেল করে্নেএক ছাত্রী ফেরার দেশে


Published: 2020-05-31 21:36:38 BdST, Updated: 2020-07-10 08:36:49 BdST

লালমনিরহাট লাইভ: অবশেষে না ভয়ঙ্কর পথে পা বাড়ালো এক ছাত্রী। মান আর অভিমান তাকে ঠেলে দিল মৃত্যুর মুখে। আর কোন দিন ওই ছাত্রী আর ফিরবে না মা- বাবার কাছে। লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পর পর দুইবার এসএসসি পরীক্ষায় ফেল করায় লাইজু আক্তার (১৭) নামের এক ছাত্রী কীটনাশক পান করে আত্মহত্যা করেছে।

রোববার (৩১ মে) বিকেল সাড়ে ৫টায় হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। এর আগে দুপুরে উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নের উত্তর পারুলীয়ায় ২নং ওয়ার্ডের নিজ বাড়িতে কীটনাশক পান করেন লাইজু।

হাতীবান্ধা থানা পুলিশের ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে জেনেছি। এ ব্যাপারে ইউডি মামলা হবে।

সেই ওই এলাকার জিল হকের মেয়ে। লাইজু পারুলিয়া তফসিলী উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের মানবিক বিভাগ থেকে ২০১৯ ও ২০২০ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। স্থানীয়রা জানান, রোববার সকালে এসএসসি পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার খবরে লাইজু আক্তার আবারও ফেল করার খবর পেয়ে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।