জেলা ছাত্রলীগ সহ-সভাপতির বিরুদ্ধে ছিনতাই মামলায় চার্জশিট


Published: 2020-05-23 14:44:55 BdST, Updated: 2020-08-09 02:23:01 BdST

পাবনা লাইভ: এবার পাবনার সাঁথিয়া উপজেলায় আতাইকুলায় দিনে দুপুরে ব্যবসায়ীর ৫ লাখ ৮৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃধাসহ জড়িতদের নামে চাজশিট দাখিল করেছেন পুলিশ। জানা গেছে ওই নেতা পেশাদার ছিনতাইকারী। তার একটি ছিনতাই সিন্ডিকেট রয়েছে। রাজনৈতিক প্রভাবের কারনে কেউ তার বিরুদ্ধে মুখ খুলতো না। ছাত্রলীগের নাম ব্যববহার করেই চলতো রুহুল।

আতাইকুলা থানার ওসি নাসিরুল আলম জানান, সাঁথিয়া উপজেলায় বৃহস্পতিপুর বাজারের ভুষি ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মুসা কর্মচারীকে সঙ্গে নিয়ে গত রোববার (১০ মে) দুপুরে আতাইকুলা বাজার শাখা অগ্রণী ব্যাংকে টাকা জমা রাখতে যান। পথে আগ থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা বাজার সংলগ্ন ব্রিজের উপর থেকে ব্যবসায়ীকে ধারালো অস্ত্রের আঘাতে মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়।

ব্যবসায়ী মুসার আত্মচিৎকারে পার্শ্ববর্তীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে টাকার ব্যাগ ফেলে রেখে তারা দৌড়ে পালিয়ে যায়। ব্যবসায়ী মুসা আতাইকুলা থানায় মৌখিক অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে থানার বৃহস্পতিপুর এলাকা থেকে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল আমিন মৃধা, তার ছোট ভাই রানা মৃধা ও মামা শিপনকে আটক করে।

এদিকে ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর ছেলে মুসাকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের দেয়া মামলার এজহার মোতাবেক মামলার ৫ আসামির নাম চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকতা পরিদর্শক শরিফুল ইসলাম।

আতাইকুলা থানার ওসি নাসিরুল আলম জানান, ছিনতাইয়ের অভিযোগে গ্রফতার করা ছাত্রলীগ নেতা রুহুল আমীনের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। তার একটি সিন্ডিকেট আছে। সেই সিন্ডিকেটের অনেকেই ছিনতাই ও নানান অপকর্ম করে বেড়ায়। কিন্তু রাজনৈতিক প্রভাব থাকায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছিলো না।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।