অণ্ডকোষ চেপে ধরে বৃদ্ধকে মেরে ফেলল কলেজছাত্রী!


Published: 2020-05-08 18:16:40 BdST, Updated: 2020-05-31 16:56:05 BdST

ঠাকুরগাঁও লাইভ: এক ব্যতিক্রমি ঘটনা ঘটালেন এক ছাত্রী। ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে অণ্ডকোষ চেপে ধরে বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে এক ছাত্রীর বিরুদ্ধে। জগড়া থামাতে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে এমন ঘটনা ঘটিয়েছেন ওই ছাত্রী জবেদা বেগম।

পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। শুক্রবার সকালে জেলার রানীশংকৈল উপজেলায় পদমপুর শালবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। জবেদা ওই গ্রামের মোজাম্মেল হকের মেয়ে ।

স্থানীয়রা জানায় ওই গ্রামের ৮০ বছর বয়সী সুফিয়া বেগমকে বাড়ির নিকট একটি রাস্তায় ডেকে নিয়ে মারপিট করছিলেন ওই কলেজ ছাত্রী জবেদা।

এ সময় ওই বৃদ্ধাকে বাঁচাতে যান প্রতিবেশী আব্দুল লতিফ। কথাকাটাকাটির এক পর্যায়ে ওই ছাত্রী ক্ষিপ্ত হয়ে চার সন্তানের বাবা লতিফের অণ্ডকোষ চেপে ধরেন। এতে ওই বৃদ্ধ সংজ্ঞা হারিয়ে ঘটনাস্থলেই মারা যান।

রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান জানান, লতিফের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনা নিয়ে এলাকায় শুরু হয়েছে নানান আলোচনা ও সামালোচনা।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।