প্রেমিকের কাণ্ড: নারী পুলিশকে হত্যার চেষ্টা!


Published: 2020-04-06 12:31:54 BdST, Updated: 2020-05-28 18:49:28 BdST

মাদারীপুর লাইভঃ মাদারীপুরে পুলিশের এক প্রশিক্ষণকালীন উপ-পরিদর্শককে (পিএসআই) গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। তার নাম অনিমা বাড়ৈ। আহত অনিমা সদর মডেল থানার পিএসআই। রোববার দিনগত রাতে তার সাথে এ ঘটনা ঘটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, মাদারীপুর সদর মডেল থানায় দায়িত্ব শেষে সন্ধ্যার পর বের হয় পিএসআই অনিমা বাড়ৈ। পরে রিকশায় করে তার কথিত প্রেমিক রনবীরের সঙ্গে শহরের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। রাত সাড়ে ১১টার দিকে লেকের পাড়ে শিশুপার্কের সামনে অনিমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে রনবীর। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় কথিত প্রেমক।

ঘটনাস্থলে আসা লোকজন গুরুতর আহত অবস্থায় অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পূর্ব পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এদিকে ঘাতক রনবীরকে আটক করতে পুলিশ কাজ করছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।