সাংবা‌দিক নির্যাতনকারী চেয়ারম্যান পুত্র এখন কারাগারে


Published: 2020-04-02 21:50:48 BdST, Updated: 2020-07-12 19:12:18 BdST

লাইভ প্রতিবেদকঃ ভোলার বোরহানউ‌দ্দিনে সাংবাদিককে নির্যাতনের দায়ে গ্রেফতার হওয়া চেয়ারম্যান পুত্র আদনান রহমান নাবিলকে (নাবিল হায়দার) জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার পুলিশ তাকে ভোলার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদের আদালতে হাজির করলে আদালত এই নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে আদালতের জিআরও মিলন হোসেন বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা বোরহানউদ্দিন থানার (এসআই) দেলোয়ার হোসেন আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আগামী অফিস খোলার তারিখে রিমান্ডের শুনানির তারিখ ঘোষণা করে আদালত নাবিলকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, সাংবাদিক নির্যাতনকারী নাবিলকে সুনির্দিষ্ট মামলায় বুধবার বোরহানউদ্দিন উপজেলা সদরের নিজ বাসা থেকে গ্রেফতারের পর পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকালে আদালতে হাজির করা হয়।

ঢাকা, ০২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।