করোনা নিয়ে ফেসবুকে আপত্তিকর লাইভ: ধরা যুবলীগ নেতা


Published: 2020-03-31 21:32:32 BdST, Updated: 2020-05-29 00:04:16 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে চলছে করোনা সচেতনেতায় বিভিন্ন কার্যক্রম। সেই সঙ্গে গোটা বিশ্বে বিরাজ করছে এই ভাইরাসের আতঙ্ক। ঠিক এমন পরিস্থিতিতে করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে গুজব ছড়ানোর অভিযোগে পাবনার ঈশ্বরদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামকে (৩২) আটক করেছে পুলিশ।

জানা যায়, সোমবার রাতে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত সালাম ঈশ্বরদী পৌর এলাকার মশুরিয়াপাড়ার আওয়ামী লীগ নেতা আব্দুল করিম মোল্লার ছেলে।

এ বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, যুবলীগ নেতা আব্দুস সালাম তার ফেসবুক পেজে করোনা ভাইরাস নিয়ে সরকারি কলেজের পাশে অবস্থানরত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত রাশিয়ানদের বাড়ির ভিডিও এবং করোনা নিয়ে লাইভে এসে আপত্তিকর বক্তব্য পোস্ট করে।

তার এই ঘটনার অভিযোগ পাওয়ায় সোমবার রাতে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হওয়ার পর আব্দুস সালামকে আটক করে পুলিশ। মঙ্গলবার সকালে অভিযুক্ত যুবলীগ নেতা সালামকে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।