হতদরিদ্র মানুষের পাশে ডিএমপির কয়েকজন সদস্য


Published: 2020-03-28 18:39:15 BdST, Updated: 2020-06-03 20:01:33 BdST

লাইভ প্রতিবেদকঃ মহামারী করোনাতে দেশে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছেন রাজধানীর নিম্ন আয় ও দিন মজুর। কষ্টে দিনযাপন করছেন তারা।

আর রাজধানীতে নিম্ন আয়ের এমন সব মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কয়েকজন সদস্য।

দেড় শতাধিক হতদরিদ্র মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন তারা। শুক্রবার ও শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় এ সহায়তা দিতে দেখা গেছে। ধানমণ্ডি ২৭, ধানমণ্ডি ১৫ এবং ঝিগাতলা এলাকায় নিম্ন আয়ের প্রায় শতাধিক পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি দেয়া হয়েছে বলে জানান রমনা বিভাগের পুলিশের এডিসি আব্দুল্লা হিল কাফি।

‘‘মানবিকতার টানেই তিনি ও ডিএমপি পুলিশের কিছু সদস্য এই সকল অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন বলেও জানান। এ সময় তিনি সমাজের সকল শ্রেণির মানুষকে নিজ সাধ্য অনুযায়ী এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।’’

খাদ্য বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন ধানমণ্ডি জোনের এসি হাসিন উজ জামান, নিউ মার্কেট জোনের এসি আবুল হাসান, মোঃ আশফাক রাজিব হাসান (ইন্সঃ তদন্ত), এস আই জাকির, এস আই মোঃ নুর উদ্দিন, এস আই মোঃ খালিদ ইসলাম, এস আই আশিকুর রহমান, এস আই শাহ মিরাজ।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।