দুষ্কৃতিকারীদের বন্দুকের নলের শিকার হলেন শিক্ষক


Published: 2020-03-13 17:48:46 BdST, Updated: 2020-03-30 18:34:46 BdST

লাইভ প্রতিবেদক: রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামে আসাদুল বারী খান (৪২) নামে এক স্কুল শিক্ষককে গুলি করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত আসাদুল বারী খানের বাবার নাম মৃত খোরশেদ খান। তিনি কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

নিহতের পরিবার জানায়, ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ চাচা মো. খলিলুর রহমান খানকে (৯০) দেখে বাড়ি ফিরছিলেন। পথে একদল দুবৃর্ত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যার পর গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে সকাল সাড়ে ৯টার দিকে তার ‍মৃতদে উদ্ধার করে পুলিশ। বিগত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা তার পরিবারের।

পাংশা থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহ ক্যাম্পাস লাইভকে জানান, সকালে নিহতের মৃতদেহটি নদীর পাড়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ওই শিক্ষকের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।