মালদার লেডী পাপিয়ার ৩ মাসে হোটেল বিল ৩ কোটি টাকা!


Published: 2020-02-23 03:01:03 BdST, Updated: 2020-04-05 04:28:47 BdST

লাইভ প্রতিবেদকঃ পাপিয়া। একটি নাম। একটি আন্ডারওয়ার্ল্ড নেত্রী বটে। তিনি কিছু অসাধূ পুলিশের পরিচিতও বটে। চলেন নামী দামী কার। চলা আর বলার ভঙ্গিই আলাদা। তিনি হোটেলে আসলে সকলেই সমিহ করে চলেন। কারণ তিনি মালদার লেডী। নিয়মিত কাস্টমার। তার যোগাযোগ পাচঁ তারকা হোটেলে। ৩ মাসে হোটেল ওয়েস্টিনের বিল প্রায় ৩ কোটি টাকা। এই হিসাব তো কেবল লেকার। বাকী তো আছেই।

র‌্যাব জানিয়েছে পাপিয়া গত তিন মাসে প্রায় ৩ কোটি টাকার বিল পরিশোধ করেছেন হোটেল কর্তৃপক্ষকে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল শাফী উল্লাহ বুলবুল বলেন, ২০১৯ সালের নভেম্বরে হোটেল ওয়েস্টিনের ২১ তলার প্রেসিডেন্ট কক্ষটি ভাড়া নেন পাপিয়া।

গত তিন মাসে ওই কক্ষের ভাড়া পরিশোধ করেছেন প্রায় ৮৮ লাখ টাকা। ১৯ তলায় একটি বার রয়েছে, যেটি তিনি পুরোটাই বুক করে নিতেন। সেখানে প্রতিদিন তিনি আড়াই লাখ টাকা মদের বিল পরিশোধ করতেন। সব মিলিয়ে দেখা যায় ৩ মাসে হোটেল বিল প্রায় ৩ কোটি টাকা।

শনিবার কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য তুলে ধরেন তিনি। সম্প্রতি প্রতারণা, অবৈধ অর্থপাচার, জাল টাকা সরবরাহ, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে রাজধানী থেকে দুই নারীসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে জাল টাকা ও ডলারসহ প্রায় সাড়ে নয় লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের হাতে গ্রেপ্তার ওই চারজন হলেন- শামীমা নুর পাপিয়া (২৮), তার স্বামী মফিজুর রহমান (৩৮), মফিজুরের পিএস সাব্বির খন্দকার (২৯) ও পাপিয়ার পিএস শেখ তায়্যিবা (২২)। এরা সকলেই পুলিশের কাছে ওয়ানটেড। কিন্তু নানান তদবীর ও প্রভাব খাটিয়ে এরা চলতো দাপটের সঙ্গে।

র‌্যাবের অধিনায়ক বলেন, পাপিয়া ও মফিজুর এই দুই স্বামী-স্ত্রী মিলে ঢাকা, গাজীপুর ও নরসিংদীতে বিপুল পরিমাণ সম্পত্তি করেছেন। তাদের নামে একাধিক ফ্ল্যাট, গাড়ি, বাড়ি ও প্লট রয়েছে।

র‌্যাব আরো জানায়, ব্যাংকে রয়েছে বিপুল পরিমাণ টাকা। তারা অবৈধ অস্ত্র ও গুলির ব্যবসাও করতেন বলে র‌্যাবের কাছে তথ্য রয়েছে। তারা বড় লোকদের উঠতি বয়সী ছেলে মেয়েদের সঙ্গে নানান কৌশলে যোগাযোগ রক্ষা করে চলতো। এদের সঙ্গে বেশ কিছু নেতা নেত্রীর রয়েছে সখ্যতা।

ঢাকা, ২২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।