মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগ নেতা নিহত


Published: 2020-02-22 02:30:15 BdST, Updated: 2020-03-31 17:01:03 BdST

শরীয়তপুর লাইভঃ মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগের নেতাসহ দুইজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় এই ঘটনা ঘটে। এতে একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজের ওপরে এ দুর্ঘটনাটি ঘটেছে বলে সংশ্লিস্টরা জানিয়েছেন।

ওই ঘটনায় নিহতরা হলেন- রিবল মাহমুদ খান রাজ (২৩) উপজেলার কোদালপুর ইউনিয়নের বুলু সরদারপাড়া গ্রামের সাবেক চেয়ারম্যান মো. বাচ্চু খানের ছেলে। তিনি কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং সরকারি সামসুর রহমান কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও মো. সাইফুল ইসলাম (১৯) কোদালপুর বেপারীপাড়া গ্রামের হাবি বেপারীর ছেলে।

তিনি একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আর আহত- সিয়াম সরদার (২০) বুলু সরদারপাড়া গ্রামের মো. কাঞ্চন সরদারের ছেলে। গোসাইরহাট থানার ওসি মোল্লা সোহেব আলী এ সব কথা জানিয়েছেন।

রিবল মাহমুদ খান রাজের বন্ধু সালমান হোসেন সাগর জানান, তিনটি মটরসাইকেল নিয়ে কুচাইপট্রি ঘুরতে যায় তারা। আসার সময় দুইটি মটরসাইকেল আগে চলে যায়। আর রিবলের মটরসাইকেল পেছনে ছিল। তবে গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেল নিয়ে তারা তিনজন পরে যায়।

পুলিশ, স্থানীয় ও নিহতর পরিবার সূত্র জানায়, গোসাইরহাট উপজেলার কোদালপুর এলাকা থেকে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিবল মাহমুদ খান রাজের নের্তৃত্বে তিনটি মটরসাইকেল নিয়ে ৯জন বন্ধু ও এলাকার ছোট ভাইরা কুচাইপট্রি ঘুরতে যায় ।

রাত ১০টার দিকে কুচাইপট্রি থেকে আসার পথে কুচাইপট্রি-গোসাইরহাট ইউনিয়ন সড়কে অবস্থিত সাইক্ষ্যা ব্রিজের ওপর পৌঁছলে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে পরে গিয়ে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করেন।

অবস্থা সংকটাপূর্ন দেখে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে রিবল মাহমুদ খান রাজ ও মো. সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আর আহত সিয়াম সরদারের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন। সিয়াম সরদার মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানা যায়।

ঢাকা, ২১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।