বিজরী বরকতউল্লাহর গৃহকর্মীর ‘মৃত্যু’


Published: 2020-02-21 12:24:17 BdST, Updated: 2020-04-10 01:16:27 BdST

লাইভ প্রতিবেদকঃ এটি হত্যা না আত্মহত্যা এনিয়ে পুলিশ তদন্ত করছে। বলেছে এটি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষেই বলা যাবে আসল রহস্য বা আসল ঘটনাটি কি? তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের গৃহকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম তানজিন (১৫)। এলাকাবাসী সূত্রে জানা গেছে বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে উত্তরা আজমপুর ৭ নম্বর সেক্টরের ৫ নম্বর রোডে রাজউক কমার্শিয়াল কমপ্লেক্সের পেছনের একটি ভবনের সামনে থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ বলছে, তানজিন ৯ তলা ভবনটির ছাদ থেকে লাফিয়ে পড়ে। তবে, কি কারণে সে এই পথ বেচে নিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে এসময় ওই তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনার বাসায় ছিলেন কি না তা পুলিশ জোনাতে পারেনি।

পুলিশ বলেছে তানজিন সুনামগঞ্জ জেলার শাল্লা থানার আবদুল হাকিমের মেয়ে। উত্তরার ওই ভবনের ৮ তলায় এবি নম্বর ফ্লাটে অভিনয় শিল্পি তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসায় গৃহকর্মীর কাজ করতো সে।

উত্তরা পশ্চিম থানার এসআই সুকান্ত বলেন, গতকাল বেলা পৌনে ১২টার দিকে স্থানীয়রা রক্তাক্ত লাশটি দেখতে পায়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।

পুলিশ বলেছে, ওই কিশোরী তারকা দম্পতি বিজরী বরকতউল্লাহ ও ইন্তেখাব দিনারের বাসায় গৃহকর্মীর কাজ করতো। সচরাচর তাকে ছাদে যেতে দেয়া হতো না। এমনকি ওই ভবনের কেউই তেমন ছাদে যায় না বলে কেউ কেউ বলেছেন।

কিন্তু বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে ওই কিশোরী ছাদে গিয়ে লাফ দেয়। তবে সে সময় ছাদে কেউ ছিল কি না এব্যাপারে কোন তথ্য মিলেনি। এমনকি পুলিশও কিছু বলেনি।আশপাশের ভবনের বাসিন্দারা জানিয়েছেন, লাফ দিতে দেখে ওই ভবনের পাশের ছাদে থাকা দুইজন নিষেধও করেন।

কিন্তু ওই কিশোরী কারো কথাই শোনেনি। এক প্রশ্নের উত্তরে এসআই বলেন, কি কারণে তানজিন এর মৃত্যু হয়েছে তা আমরা নিশ্চিত নই। তা তদন্ত করে দেখা হচ্ছে। এর পরেই বলা যাবে মৃত্যুর কারণ।

ঢাকা, ২০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।