শিশু জিহাদের মৃত্যু: সব আসামি খালাস


Published: 2020-02-12 18:11:25 BdST, Updated: 2020-02-26 00:22:49 BdST

লাইভ প্রতিবেদকঃ রাজধানীর শাহজাহানপুরে রেলের পরিত্যক্ত নলকূপে পড়ে গিয়ে শিশু জিহাদের মৃত্যু হয়। এই মৃত্যুর মামলায় চার আসামিকেই খালাস প্রদান করেছে হাইকোর্ট।

মামলায় খালাস প্রাপ্তরা হলেন- শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে পানির পাম্প বসানোর প্রকল্প পরিচালক রেলওয়ের জ্যেষ্ঠ উপ সহকারি প্রকৌশলী জাহাঙ্গীর আলম, ঠিকাদারি প্রতিষ্ঠান জেএসআর এর মালিক প্রকৌশলী আব্দুস সালাম, কমলাপুর রেলওয়ের সহকারি প্রকৌশলী মো. নাসির উদ্দিন ও ইলেকট্রিক ইঞ্জিনিয়ার আবু জাফর আহমেদ শাকির।

বুধবার বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি এএসএম আবদুল মবিনের হাইকোর্ট বেঞ্চ এই রায় ঘোষণা করেন। আইনজীবী মনসুরুল হক চৌধুরী, এসএম শাহজাহান, এম সারোয়ার আহমেদ, আনোয়ারুল ইসলাম শাহীন ও এম আলী মর্তুজা আসামিদের পক্ষে হাইকোর্টে শুনানি করেন।

রাষ্ট্রপক্ষের হয়ে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. আমিনুল ইসলাম। দুই বছর পূর্বে ঢাকার জজ আদালত এ মামলার রায়ে চার আসামিকে দায়িত্ব অবহেলার দায়ে দোষী সাব্যস্ত করে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড এবং জরিমানা করেন।

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।