স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক


Published: 2020-01-19 17:37:21 BdST, Updated: 2020-02-20 05:22:15 BdST

সুনামগঞ্জ লাইভ: স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে জুবায়ের আহমদ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। অপহরণকারী ধর্ষক মাইক্রোবাস চালক।

র‍্যাব-৯ এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, মুঠোফোনে পরিচয়ের সূত্র ধরে গত ৯ জানুয়ারি নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানা সদর এলাকা থেকে স্কুল ছাত্রীকে অপহরণ জুবায়ের। পরে ওই ছাত্রীকে সিলেট নিয়ে আসে অপহরণকারী। ১০ জানয়ারি সিলেটের শাহপরান এলাকায় রাত্রিযাপন করে তরুণীকে প্রথমে ধর্ষণ করা হয়। এরপর অপহৃত তরুণীর পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। শুক্রবার রাতে তাদেরকে সিলেট র‍্যাব কার্যালয় থেকে কিশোরগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ বিষয়টি বিস্তারিত আমার জানা নেই। তবে অভিযানকালে র‍্যাব-৯ আমাদের ডিউটি অফিসারের সাথে যোগাযোগ করেছেন।


ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।