ক্যাসিনোকাণ্ড: এনামুল-রূপম ৪ দিনের রিমান্ডে


Published: 2020-01-14 15:55:58 BdST, Updated: 2020-01-22 04:58:55 BdST

লাইভ প্রতিবেদকঃ ক্যাসিনোবিরোধী অভিযানের সময় এর হোতা হিসেবে আলোচনায় উঠে আসা রাজধানীর গেন্ডারিয়া থানা আওয়ামী লীগ নেতা ২ ভাই এনামুল হক ও রূপম ভূঁইয়াকে আদালত ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

মঙ্গলবার মানি লন্ডারিংয়ের পৃথক ২ মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।

অন্যদিকে, গেন্ডারিয়া থানার মামলায় গ্রেফতার হওয়া এনামুলের সহযোগী শেখ সানি মোস্তফারও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। এর আগে সকালে সিআইডির তদন্ত কর্মকর্তারা পৃথকভাবে আসামিদের ১০ দিন করে রিমান্ডের জন্য আবেদন জানান।

এ প্রসঙ্গে রাষ্ট্রপক্ষের আইনজীবী ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু জানান, মানি লন্ডারিংয়ের অভিযোগে ২ মামলায় ৩ আসামির বিরুদ্ধে ১০ দিন করে রিমান্ড আবেদন করেন সিআইডির তদন্ত কর্মকর্তা।

আরেকদিকে, রিমান্ড বাতিল চেয়ে আসামিপক্ষের আইনজীবীরা তাদের পক্ষে জামিন আবেদন করেন। এরপর শুনানি শেষে এনামুল ও রূপমের ৪ দিন করে এবং শেখ সানির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গতকাল সকালে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে এই দুই ভাইকে গ্রেফতার করে। এর আগে গত বছর ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হওয়ার পরেই এই দুই ভাই আলোচনায় উঠে আসেন। তবে ঘটনার শুরু থেকেই তারা দুজনেই পলাতক ছিলেন।

ঢাকা, ১৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।