কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজের বিরুদ্ধে চার্জশিট


Published: 2019-11-12 19:36:18 BdST, Updated: 2019-12-07 22:33:30 BdST

লাইভ প্রতিবেদকঃ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে রাজধানীর ধানমন্ডি থানায় মাদক আইনে করা মামলায় অভিযুক্ত করে অভিযোগপত্র (চার্জশিট) দিয়েছে র‌্যাব।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ এর উপ-পরিদর্শক জসীম উদ্দীন গতকাল ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে এই চার্জশিট দাখিল করেন। আদালত দেখিলাম বলে চার্জশিটে স্বাক্ষর করে বিচারের জন্য মহানগর দায়রা জজ আদালতে বদলির নির্দেশ দেন।

ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল সোমবার ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা।

পূর্বে ১০ অক্টোবর তিনদিনের রিমান্ডের শেষে তাকে আদালতে হাজির করে র‌্যাব। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ এর উপ-পরিদর্শক জসীম উদ্দীন তাকে কারাগারে রাখার আবেদন করে একটি প্রতিবেদন দাখিল করেন। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন।

দুই পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়াও তার চিকিৎসার জন্য আবেদন করলে আদালত কারাবিধি অনুসারে চিকিৎসার আদেশ দেন।

প্রসঙ্গত, ২০ সেপ্টেম্বর দুপুর দেড়টায় শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়। সেদিন সন্ধ্যা সোয়া ৭ টায় র‌্যাব কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় ।

ওই অভিযান শেষে রাতে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল বলেন, অভিযানের সময় শফিকুলের কাছে সাত প্যাকেট হলুদ রঙের ইয়াবা পাওয়া যায়। বাংলাদেশে আগে এ ধরনের ইয়াবার দেখা পাওয়া যায়নি। এটটি একটি নতুন আবিষ্কার। যার কোন গন্ধ নেই।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।