অবৈধ সম্পদ অর্জন, সম্রাট ও আরমানের বিরুদ্ধে মামলা


Published: 2019-11-12 16:52:26 BdST, Updated: 2019-12-07 22:35:08 BdST

লাইভ প্রতিবেদকঃ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার সংস্থাটির সমন্বিত কার্যালয় ঢাকা-১-এ মামলা দুইটি দায়ের করা হয়েছে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপ-পরিচালক জাহাঙ্গীর আলম বাদী হয়ে সম্রাটের বিরুদ্ধে মামলাটি করেন। অপরদিকে সালাউদ্দিন, এনামুল হক আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেন।

তিনি আরো বলেন, সম্রাটের মামলার মধ্যে ২ কোটি ৯৪ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আনা হয়েছে। সেই সাথে ২ কোটি ৫ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন করার অভিযোগে আরমানের বিরুদ্ধেও মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের মধ্যে গত ৬ই অক্টোবর কুমিল্লা থেকে ভোরে ইসমাইল চৌধুরী সম্রাট ও এনামুল হক আরমানকে আটক করে র‌্যাব।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।