সাভারে অস্ত্র ও ইয়াবাসহ ধরা খেল ছাত্রলীগ নেতা


Published: 2019-10-31 12:24:53 BdST, Updated: 2019-11-20 06:08:45 BdST

সাভার লাইভ: চার দিকে চলছে শুদ্ধি অভিযান। মাদক নির্মূলে সরকারের কড়া নির্দেশনা থাকা সত্ত্বেও ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় নানা অপকর্ম করে বেড়াচ্ছে অনেকেই। দীর্ঘদিন ধরেই অপরাধীরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে। এবার সাভারে অভিযান চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৪।

জানা গেছে, সরকারি সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্লাবন খান মজলিশকে (২৫) আটক করা হয়েছে। বুধবার গভীর রাতে তার ব্যক্তিগত অফিস থেকে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ হাতে নাতে ধরে ফেলেছে প্রশাসন।

গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর মিরপুরের র‌্যাব-৪ এর একটি দল ছাত্রলীগের ওই নেতার ব্যক্তিগত অফিসে অভিযান চালায়। এ সময় সেখানে তল্লাশি চালিয়ে একটি শুটার গান ও ৫০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

র‌্যাব এর এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক জানান, অস্ত্র ও মাদকসহ আটক ছাত্রলীগে নেতা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। বিভিন্ন গ্রাহকের কাছে ইতোপূর্বে মাদক বিক্রির বিপুল সংখ্যক তথ্য তার কাছ থেকে পাওয়া গেছে।

ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।