স্কুলের ল্যাব থেকে চুরি হওয়া ২১ ল্যাপটপ উদ্ধার, আটক ৭


Published: 2019-08-21 19:45:16 BdST, Updated: 2019-09-16 02:48:20 BdST

পঞ্চগড় লাইভ: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার মডেল পাইলট স্কুলের আইএলসি কম্পিউটার ল্যাব থেকে চুরি হওয়া ২১ টি ল্যাপটপ ও ১টি এলসিডি মনিটর উদ্ধার করেছে পুলিশ। এসময় ৭ জনকে আটক করা হয়। গত মঙ্গলবার, ২০ আগস্ট রাতে চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন, মো. সাইদুল ইসলাম, মো.কামরুল হাসান নাইস, মো. উমর ফারুক পারভেজ, মো. হাসানুর রহমান লাজু , মো. রাশেদ, মো. আব্দুল কুদ্দুস রয়েল, মো. লুৎফর রহমান মানিক।

পুলিশের সূত্রে জানা গেছে, গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের রাতে আটোয়ারী উপজেলার মডেল পাইলট স্কুলের দোতলায় আইএলসি কম্পিউটার ল্যাব থেকে ২১টি ল্যাপটপসহ বেশ বিছু ইলেকট্রিক মালামাল চুরি হয়। স্কুলের দোতলার পিছনের থাই গ্লাস খুলে জানালার গ্রীল কেটে অজ্ঞাত নামা ব্যক্তিরা এসব মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় আটোয়ারী থানায় গত ১৭ আগস্ট একটি মামলা হয়।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপারের (সদর সার্কেল) নেতৃত্বে আটোয়ারী থানার অফিসার ইনচার্জসহ তদন্তকারী কর্মকর্তা ও পুলিশ সদস্যরা নিবিড় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার ও চুরি হওয়া ২১ টি ল্যাপটপ উদ্ধার করে।

এ বিষয়ে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকতা জানান, ল্যাপটপগুলো উদ্ধার হয়েছে এবং ৭ জন আসামীকে আটক করা হয়েছে। বাকী আসামীদেরও আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকা, ২১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।