একি চলছে দেশে, এর সুরাহা কোথায়?স্কুলছাত্রীকে অপহরণ করে নেশা দিয়ে অচেতন‍ঃ পরে ধর্ষণ


Published: 2019-08-03 17:51:48 BdST, Updated: 2019-08-25 20:12:48 BdST

চাঁদপুর লাইভঃ স্কুল ছাত্রীকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অচেতন করে সিএনজি চালিত অটোরিকশা করে অপহরণ করে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এক বখাটে ও তার সহযোগিতায় ছিল আরো ২/৩ যুবক। জেলার হাজীগঞ্জে ওই স্কুলছাত্রীকে স্কুলে যাওয়ার সময় ধর্ষণ করেছে সাখাওয়াত হোসেন নামের এক বখাটে যুবক।

ধর্ষিতার বড় ভাই বাদী হয়ে ৩ জনকে আসামি করে বৃহস্পতিবার রাতে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার ‍অন্য আসামিরা হলো- বখাটে সাখাওয়াত হোসেন (২০), তার বড় ভাই মীর হোসেন (২৬) ও তাদের পিতা মো. আবদুল লতিফ।

মামলার এজাহারে বলা হয়, উপজেলার গর্ন্ধব্যপুর উত্তর ইউনিয়নের জগন্নাথপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (১৮) প্রতিদিন স্কুলে আসা-যাওয়ার পথে একই ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পূর্ব ফরাজী বাড়ীর আবদুল লতিফের বখাটে ছেলে সাখাওয়াত তাকে প্রেম নিবেদন করতো এবং বিভিন্ন কু-প্রস্তাব দিতো।

এ ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারের লোকজনকে জানালে পরিবারের পক্ষ থেকে বখাটে সাখাওয়াতের পরিবারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে। তার পরেও সাখাওয়াত ওই ছাত্রীকে একই ভাবে কু-প্রস্তাব দিতে থাকে।

গত সোমবার দুপুরে ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে সাখাওয়াতসহ কয়েকজন ওই ছাত্রীকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অচেতন করে সিএনজি চালিত অটোরিকশা করে অপহরণ করে। পরবর্তী ছাত্রীর জ্ঞান ফিরলে বুঝতে পারে একটি বহুতল ভবনের বন্ধ ঘরে সে আছে।

আরো জানা যায় সাখাওয়াত অপহরণ করে ওই ছাত্রীকে চট্টগ্রামে নিয়ে যায়। সেখানে তাকে কয়েকবার ধর্ষণ করে। বৃহস্পতিবার ভোর ৪টায় ওই নির্যাতিত ছাত্রীকে অচেতন অবস্থায় তাদের গ্রামের বাড়ির সম্মুখে এনে ফেলে দিয়ে যায়। লোকজনের চিৎকারে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। কিছুক্ষণ পর তার জ্ঞান ফিরলে ওই ছাত্রী পরিবারের সকলকে ঘটনাটি খুলে বলে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি বলেন, এ ঘটনায় ৩ জনকে আসামি করে নির্যাতিত ছাত্রীর বড় ভাই মামলা দায়ের করেছেন। ভিকটিমকে মেডিকেল পরীক্ষা করানোর জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত আছে। তবে এলাকাবাসীর বক্তব্য এরা নানান ভাবে ওই ছাত্রীর পরিবারকে হুমকি ধমকি দিয়েই যাচ্ছে।

ঢাকা, ০৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।